নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চবি’র নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন কার্যক্রম শুরু

চবি’র নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও প্রাণোচ্ছ্বল পরিবেশে সকল বিভাগে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ সম্মান শ্রেণি কার্যক্রম শুরু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংগীত বিভাগের শিক্ষকবৃন্দের পরিবেশনায় উদ্বোধনী সংগীতের মাধ্যমে সংগীত বিভাগের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন কার্যক্রম শুরু হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার চবি সংগীত বিভাগে উপস্থিত থেকে তাঁদের এ মনোমুগ্ধকর পরিবেশনা উপভোগ করেন এবং ওরিয়েন্টেশন কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এরপর উপাচার্য বিভিন্ন বিভাগের ওরিয়েন্টেশন প্রোগ্রাম পরিদর্শন করেন, নবাগত শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের ফুল দিয়ে বরণ করেন।

বিজ্ঞাপন

এ সময় চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, অনুষদসমূহের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, সম্মানিত শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উপাচার্য নবীন শিক্ষার্থীদের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান। উপাচার্য শিক্ষার্থীদের প্রাণোচ্ছ্বল পরিবেশে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে মুগ্ধ হন।

তিনি বলেন, সর্বোচ্চ বিদ্যাপীঠে ভর্তি হওয়ার আনন্দ অন্যরকম। এ আনন্দ চির অটুট রাখার জন্য তিনি ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের সময়ের প্রতি নিষ্ঠাবান থেকে লেখাপড়ায় মনোনিবেশ করে প্রত্যেককে সুনাগরিক হিসেবে গড়ে উঠার আহবান জানান।

বিজ্ঞাপন

উপাচার্য শিক্ষার্থীদেরকে সম্মানিত শিক্ষকবৃন্দের আদেশ-উপদেশ মেনে শ্রেণিকক্ষে পাঠ গ্রহণের পাশাপাশি নিয়মিত লাইব্রেরি ওয়ার্কের মাধ্যমে নিজেদের জ্ঞান ভান্ডারকে অধিকতর সমৃদ্ধ করার পরামর্শ দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com